Ads (728x90)

সম্মানিত এডমিন,ব্লগার,বড় ভাই,তরুণ যুবুক ভাই, কচি কাচা স্নেহময় ছোট ভাই,আরো অন্যান্য ভাইয়েরা সবাইকে সালাম আসসালামুআলাইকুম। আশা করি প্রিয় ভাইয়েরা আল্লাহর অশেষ মেহেরবানীতে সবাই ভালো আছেন। আমি আলহামদুলিল্লাহ আল্লাহ্‌র রহমতে ভালো আছি। আপনাদের ভালো লাগবে এই প্রত্যাশা নিয়ে শুরু করছি আজকের এই টিউন। আজকের এই টিউন কি হবে তা হয়ত শিরোনাম দেখে বুঝে নিয়ে ছেন। তাই আর কথা না বাড়িয়ে শুরু করা যাক আজকের টিউন।
মহান আল্লাহর অশেষ রহমতে আমাদের অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে আমরা মানব জাতির প্রতি আল্লাহর সর্বশ্রেষ্ঠ নিয়ামত, সর্বকালের শ্রেষ্ঠ নবী হযরত মুহাম্মাদ (সাঃ)-এর শ্রেষ্ঠ মু'জিজা মহাগ্রন্থ আল-ক্বুর'আন বিষয়ক এই অ্যাপলিকেশনটি আমরা প্রকাশ করতে সক্ষম হয়েছি বলে আল্লাহ পাকের দরবারে জানাই লাখো-কোটি শুকরিয়া।
আমাদের এই অ্যাপলিকেশনটির মূল উদ্দেশ্য হলো, চলতি পথের যে কোন অবস্থায় ক্বুর'আন পাঠ, হিফজ করা, অর্থ বুঝা এবং তেলাওয়াত শোনা প্রতিটি মুসলমান বান্দাহের জন্য সহজসাধ্য করা। আমাদের এই অ্যাপলিকেশনে থাকছে-
১। বঙ্গানুবাদসহ ক্বুর'আন পাঠ করার সুব্যবস্থা (ব্যবহারকারী সুবিধা অনুযায়ী জুম করে তাঁর চোখের আরাম অনুযায়ী পাঠ করতে পারবেন)
২। প্রতিটি সূরার সুমধুর তেলাওয়াত শোনার ব্যবস্থা। (ক্বুর'আন পাঠকালে তেলাওয়াত শোনা ও পাঠ ব্যাতিত শুধুমাত্র তেলাওয়াত শোনার ব্যবস্থা)
৩। ক্বুর'আন সম্পর্কিত কতিপয় গুরুত্বপূর্ণ মাস'আলা ও আদব।
আমরা আমাদের অ্যাপলকেশনটিকে যথাসাধ্য নির্ভুল করার চেষ্টা করেছি। তদুপরি কিছু ভুলভ্রান্তি থেকে যাওয়া অস্বাভাবিক নয়। ব্যবহারকারীদের কারও চোখে কোন ত্রুটি ধরা পড়লে তা আমাদের গোচরে আনলে (নিচের ইমেইল ঠিকানায় জানালে) আমরা চির কৃতজ্ঞ থাকবো।
এছাড়াও ব্যবহারকারীদের মতামতের উপর ভিত্তি করে আমরা অ্যাপলিকেশনটির নিয়মিত আপডেট দেওয়ার চেষ্টা অব্যাহত রাখবো।
Download Link 

একটি মন্তব্য পোস্ট করুন