Ads (728x90)

ডাউনলোড করে নিন Foxit Reader 7.1.5 একদম ফ্রিতে

আসালামু আলাইকুম,কেমন আছেন সবাই।আশা করি আল্লাহ্‌ রহমতে সবাই ভালো আসেন।আমি ও ভালোই আছি।আমি সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ে ৭ম শ্রেণির ছাত্র।এটি আমার ব্লগ।আমি আজ Foxit Reader  নিয়ে পোস্ট করেছি।এই Foxit Reader  একটি জনপ্রিয় পিডিএফ রিডার।চলুন এর সম্পর্কে কিছু তথ্য জানা যাক।





Foxit রিডার Foxit সফটওয়্যার এর লাইটওয়েট এবং দ্রুত পিডিএফ রিডার সর্বশেষ প্রজন্মের.
পারফরমেন্স অ্যাডোবি রিডার তুলনায় অনেক দ্রুত প্রোগ্রাম লোড নথি সঙ্গে, মহান. এবং এটা (অ্যাডোবি রিডার 100MB বেশী প্রয়োজন) হার্ড ডিস্ক স্থান একটি সংক্ষিপ্ত 10.6 মেগাবাইট গ্রাসকারী, খুব, আপনার সিস্টেম রিসোর্স কম দাবী করে, এবং খুব অল্প র্যাম লোড করার সময়.
Foxit Reader এর সাম্প্রতিক উন্নতি এখন বিলুপ্ত প্রো প্যাক থেকে নেওয়া হয়েছে. আপনি তুলে ধরতে বা উদাহরণস্বরূপ, টেক্সট মুছিয়া ফেলা, বা আপনার নিজের লেখা মন্তব্য সন্নিবেশ করতে সক্ষম হন. , আকার, তীর এবং লাইন আঁকা কলআউটস বা টেক্সট বক্স যোগ করার জন্য সরঞ্জাম আছে. আপনি পূরণ এবং এমনকি মুদ্রণ সম্পন্ন পিডিএফ ফরম সংরক্ষণ, এবং একটি নতুন বানান পরীক্ষক বানান ত্রুটি উজ্জ্বল হবে এবং প্রস্তাব আপনি টাইপ কিছু যে জন্য বিকল্প প্রস্তাব করতে পারেন.
অন্য কয়েকটি বৈশিষ্ট্য একটি ক্লিক আপনার ডকুমেন্ট এর লেখার একটা প্লেইন নোটপ্যাড টাইপ ভিউ প্রদর্শন জটিল বিন্যাস সরিয়ে ফেলা হয় যা একটি টেক্সট প্রদর্শক, অন্তর্ভুক্ত. একটি টেক্সট কনভার্টার একইভাবে একটি সহজ টেক্সট ফাইল হিসাবে একটি সম্পূর্ণ পিডিএফ ফাইলটি সংরক্ষণ করে. এটা আপনার পিডিএফ নথি মধ্যে চলচ্চিত্র এবং অডিও ফাইল এম্বেড করার জন্য সহজ. এবং Foxit Reader এর এর সেফ মোডে দূষিত পিডিএফ ফাইল থেকে আরও বেশি সুরক্ষা প্রদানের জন্য ফুটিয়ে তোলা হয়েছে.
এবং নথি সহযোগিতা বৈশিষ্ট্য আপনি অনলাইনে আপনার পিডিএফ ফাইল সংরক্ষণ করুন এবং একটি ওয়েব ব্রাউজার দিয়ে প্রায় কোনো কম্পিউটার এর মাধ্যমে, অন্যদের সাথে কাজ করার অনুমতি দেয়. এই একটি বাণিজ্যিক সেবা, কিন্তু একটি উদার 3 মাসের ট্রায়াল আপনি এটি চেষ্টা করে সময় প্রচুর করেছি মানে. আরো জন্য সাইট চেক করুন.
নতুন এবং v7.1 উন্নত কি?
- URL টি পরামিতি দ্বারা ওয়েব ব্রাউজারের পাতা ন্যাভিগেশন- ফ্রি শিরোনাম টীকা মধ্যে বুলেটযুক্ত তালিকা যোগ করুন- PPDF (Pfile ভিত্তিক পিডিএফ) ফাইল এনক্রিপশন (এন্টারপ্রাইজ পাঠক শুধুমাত্র)- শেয়ার্ড পর্যালোচনা উন্নত বৈশিষ্ট্য- পিডিএফ ডাকটিকিটের উন্নতি- সংরক্ষণ করুন এবং শেয়ার করুন কাস্টম টীকা রঙ- প্রিভিউ স্বাক্ষর এবং স্ট্যাম্প অ্যাপ্লিকেশন আগে- প্রবাহরেখা পিডিএফ স্ক্যান কর্মপ্রবাহ- জিপিও টেমপ্লেট ব্যবহার প্রসারিত (এন্টারপ্রাইজ পাঠক শুধুমাত্র)
ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।-++


আগামী পোস্টে দেখা হবে।আল্লাহ্‌ হাফেজ।

একটি মন্তব্য পোস্ট করুন